সেবাপ্রার্থীদের প্রত্যাশিত সেবা প্রাপ্তির বিষয়ে অভিযোগ প্রদান এবং সেবার মানোন্নয়নের জন্য মতামত প্রদান নিশ্চিতকরণের মাধ্যমে সেবার মান বৃদ্ধি পূর্বে অভিযোগ বক্স ছিল না বা মতামত রেজিষ্টারও ছিল না। ফলে সেবা প্রার্থীরা তাদের অভিযোগ বা সেবা বিষয়ে কোন মতামত প্রদানের করতে পারতেন না। বর্তমানে অভিযোগ বক্সে সেবাপ্রার্থীগণ তাদের অভিযোগ দাখিল করতে পারছেন এবং সেবার মানোন্নায়নে তাদের গুরুত্বপূর্ণ মতামত প্রদান করতে পারছেন।
পরিকল্পনা ও বাস্তবায়নে: মন্ত্রিপরিষদ বিভাগ, এটুআই, বিসিসি, ডিওআইসিটি ও বেসিস